প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা মহানগর দক্ষিণের দুস্থদের মাঝে খাবার বিতরণ

স্বকৃত গালিব :

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। ১৯৪৭ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে ছিন্নমূল অসহায় মানুষ ও দুস্থ পথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণ।

গত ২ অক্টবর ,শুক্রবার দুপুরে সেগুন বাগিচা এন বি আর এর সামনে এ খাবার বিতরণ করা হয়। এ সময় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক এড. নোমান হোসাইন তালুকদার,বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মোঃ ইকবাল হোসেন ভুঁইয়া ,সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক সুমন তালুকদার সহ ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন কলেজের সভাপতি ও সধারণ সম্পাদক সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন|

এ সময় বক্তারা বলেন, বাঙালির জাতীয় জীবনের এক স্মরণীয় দিন আজ। ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন বাঙালির আস্থার সোনালি দিগন্ত, স্বপ্নময় অর্জনের কাণ্ডারি শেখ হাসিনা। বাঙালির সাহসের সোনালি দিগন্ত উন্মোচন করে দিয়েছেন শেখ হাসিনা। যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবে না।
খাবার বিতরণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!