প্রশাসনের নিকট সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচনের সহযোগীতা চাইলেন বিএনপির প্রার্থী তারেক মুন্সী

আকতার হোসেন (রবিন), দেবিদ্বার :

দেবিদ্বার উপজেলা পরিষদের উপ-নির্বাচনের নির্বাচনী প্রচারনা কাজে বাঁধা প্রদান ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এএফএম তারেক মুন্সী।

বৃহস্পতিবার বিকেলে বিএনপির সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর দেবিদ্বারস্থ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, গ্রেফতার, হয়রানি, বহিরাগত সন্ত্রাসীদের মাধ্যমে নেতাকর্মীদের হুকমি-দমকি ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বিএনপি প্রার্থী এএফএম তারেক মুন্সী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাহাজ উদ্দিন সাজু, মঞ্জুরুল হক সরকার, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম নিজামী, উপজেলা ছাত্রদলের সভাপতি নুরুজ্জামান, ছাত্রদল নেতা শাহ জামান, মো: মফিজুল ইসলাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী এএফএম তারেক মুন্সী বলেন, উপজেলার বিভিন্ন স্থানে আমার পোষ্টার ছিড়ে ফেলছে, সম্প্রতি আমার নির্বাচনী প্রচার প্রচারনা কালে আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৮টি গাড়ি ভাংচুর করে এবং আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি ধমকি প্রদর্শন করছে।

নির্বাচনী এলাকায় বহিরাগত সন্ত্রাসী দিয়ে মহড়া প্রদর্শন ও আমার নেতাকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। তাই আগামী ২৮ ফেব্রুয়ারী যাতে ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন এবং নেতাকর্মীদের উপর হামলা মামলার যাতে পূনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে তিনি প্রশাসনের কাছে জোর দাবী জানান।

তিনি আরো অভিযোগ করে বলেন, বুধবার রাতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ও এমপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। কিন্তু আওয়ামীলীগের প্রার্থী সে ঘটনাকে বিএনপি-জামায়াতের গাড়ে চাপিয়ে দিয়ে আমার নেতাকর্মীদের নামে নতুন মামলা করার চেষ্টা করছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!