ফেনীতে চৌদ্দগ্রামের সোহেলকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড স্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

ফেনী শহরের নাজির রোড এলাকায় মো. সোহেল (৩৫) নামে দুবাই প্রবাসী এক যুবককে কুপিয়ে হত্যা করে পালিয়েছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

পরে শুক্রবার (২০ আগস্ট) সকালে এ ঘটনা জানাজানি হয়। সোহেলের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকায়। ঘটনার পর থেকে তার স্ত্রী শিউলী দুই সন্তানসহ পালিয়েছেন।

সোহেলের চাচাতো ভাই ফাহাদের অভিযোগ, বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিনগত রাতেই সোহেলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান তার স্ত্রী। যাওয়ার সময় তার (স্ত্রী) বাবা মারা গেছেন বলে বাসার দারোয়ানকে জানান।

ফাহাদ আরও জানান, এক মাস আগে সোহেল সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে এসেছিলেন। তার সাত বছরের একটি ছেলে ও চার বছরের একটি মেয়ে রয়েছে।

সোহেলের মা আলেয়া বেগম জানান, তার ছেলে ও ছেলের বউয়ের মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। ছেলে দুবাইতে বিয়ে করেছেন এমন অভিযোগ এনে ছেলের বউ প্রায় ঝগড়া করতেন। ঘটনার দিনও তাদের মধ্যে ঝগড়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১০ বছর আগে চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে সোহেলের পারিবারিকভাবে একই উপজেলার শিউলীর সঙ্গে বিয়ে হয়। গত একমাস আগে দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল। বৃহস্পতিবার রাতে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) সঙ্গে নিয়ে শিউলী পালিয়ে যান।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মো. নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!