বিজয়পুর রুদ্রপাল মৃৎশিল্প সমবায় সমিতির ৫৬ তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

কুমিল্লার ঐতিহ্যবাহি বিজয়পুর রুদ্রপাল মৃৎশিল্প সমবায় সমিতি লিঃ-এর ৫৬ তম বার্ষিক সাধারণ সভা অদ্য ২৬ জানুয়ারি ২০২৪ খ্রিঃ সমিতির মৃৎশিল্প কারখানায় অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জসীম উদ্দীন ভুঁইয়া, উপ-সহকারী নিবন্ধক, জেলা সমবায় কার্যালয়, কুমিল্লা, মোসাম্মৎ শাহানা আক্তার , উপজেলা সমবায় অফিসার, কুমিল্লা সদর দক্ষিণ, কুমিল্লা ও যুবরাজ ভৌমিক, মেম্বার,৩ নং ওয়ার্ড, ১ নং বিজয়পুর ইউনিয়ন পরিষদ।

পবিত্র গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সভা শুরু হওয়ার পর সমিতির সদস্য প্রফুল্ল চন্দ্র পাল ও রুহিদাস পাল এর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ এবং তাদের আত্মার সদগতির জন্য মিনিট নীলবতা পালন করা হয়। এরপর সভাপতি তাপস কুমার পালের সভাপতিত্বে ও সম্পাদক সমীর চন্দ্র পালের সঞ্চালনায় বার্ষিক সাধারন সভায় সভার আলোচ্য সূচী অনুসারে বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এতে সমিতির সদস্যরা বিভিন্ন বিষয়ে আলোচনার মাধ্যমে বিভিন্ন পরামর্শ ও মতামত দেন।

এরপর অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে বিজয়পুর মৃৎশিল্পের ঐতিহ্য ও এর সুনাম তুলে ধরে সমিতির সাফল্য কামনা করেন। তারা গ্যাস সংকট বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন।

সবশেষ সভার সভাপতি তাপস কুমার পালের সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়। তিনি তার বক্তব্যে সার্বিক সহযোগিতার জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!