বুড়িচংয়ে আবিদপুরে প্রয়াত শিক্ষকদের স্মরণে দোয়া ও মিলাদ

মো.জাকির হোসেন :

কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর হাইস্কুল এন্ড কলেজ ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাকাল হতে অদ্য পর্যন্ত যে সকল শিক্ষকগন চির-বিদায় হয়েছেন, তাদের স্মরণে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে আবিদপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন প্রাক্তন শিক্ষার্থী মাহাবুবুর রহমান পাটোয়ারী। স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী মোঃ আলী আশ্রাফ। অনুষ্ঠানে ১৯৬১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত প্রাক্তন শিক্ষার্থীরা স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে বিশিষ্টজনের মধ্যে উপস্থিত ছিলেন বেন বেইস কর্মকর্তা আবু তাহের খান, ড. ওয়াদুদ খান, প্রফেসর মফিজুল ইসলাম, প্রিন্সিপাল জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার সোলাইমান, ব্যাংক কর্মকর্তা আবুল কাশেম খান, আবিদপুর স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি জামাল উদ্দিন, বর্তমান সভাপতি মোঃ মজিবুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মাহফুজুল রহমান।

প্রাক্তন শিক্ষার্থী আবুল বাশার, সেলিমগির হোসেন এর উপস্থাপনায় উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন নূরুল ইসলাম সেলিম, আবুল বাশার, আলী আশ্রাফ, জহিরুল ইসলাম, এমদাদুল হক ভূইয়া, এনামুল হক, খোরশেদ আলম। এ সময় স্কুল ও কলেজের শিক্ষক, শিক্ষার্থী, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!