বুড়িচংয়ে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মো. জাকির হোসেন ।।
বুধবার সকালে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী শংকুচাইল গ্রামে অভিযান চালিয়ে ব্যাগ ভর্তি গাজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এ ঘটনায় ওই দিন দুপুরে পুলিশ বাদি হয়ে মাদক আইনে বুড়িচং থানা মামলা দায়ের করে এবং কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান বুধবার বেলা ১১টায় বুড়িচং থানার এস আই মোঃ মিন্নত আলী, এ এস আই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকায় অবস্থান নেয়।

এ সময় সীমান্ত হতে দুই যুবক ব্যাগ বহন করে শংকুচাইল বাজার থেকে হাসপাতালের সামনে আসলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৩ কেজি ২শত ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে এবং তাদেরকে আটক করে।

আটক কৃত মাদক ব্যবসায়ীরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নোয়াপাড়া (লতিফ ফকিরের বাড়ির) মোঃ জমির মিয়ার ছেলে মোঃ ইসমাইল হোসেন (১৮) একই এলাকার আব্দুল গনির বাড়ির মোঃ মনির হোসেনের ছেলে রবি উল হাসান প্রকাশ মিরাজ হোসেন (১৯)।

পুলিশ আটককৃত দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা এবং তাদেরকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!