ব্রাহ্মণপাড়ায় ব্র্যাকের আয়োজনে কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দূর্গ প্রকল্পের আওতায় জনসচেতনতা মূলক প্রচার ও মাস্ক বিতরণের শুভ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি :

সারাদেশে আবারো করোনা পরিস্থিতির অবনতি হয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে লকডাউন ঘোষনাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে সরকার । সরকারের পাশাপাশি করোনা মহামারি মোকাবেলায় বিভিন্ন প্রতিষ্ঠান ও বেসরকারী সামাজিক প্রতিষ্ঠান এগিয়ে আসছে।

ব্র্যাক কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা এরিয়া অফিসের আয়োজনে ব্র্যাক স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির আওতায় ২৮/০৬/২০২১ খ্রি. তারিখ রোজ সোমবার বেলা ১০ঃ০০ ঘটিকায় ‘‘কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দূর্গ-১০২২” প্রকল্পের আওতায় জনসচেতনতা মূলক প্রচার ও মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা।

আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ শুভ সূত্রধর, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হারুন অর রশিদ, মোঃ ইদ্রিস মিয়া, ব্র্যাক স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির এলাকা ব্যবস্থাপক মো: হায়দার আলী, সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির প্রতিনিধি মোঃ মাসুদ রানা, সিএম মোঃ অলি উল্লাহ, আমির হোসেন, ই¯্রাফিল সহ স্থানীয় গণ্যমান্য লোকজন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার বলেন করোনা সংক্রমন প্রতিরোধে সাধারন মানুষকে সচেতন করে তোলা খুবই জরুরী। স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করা জরুরী এবং মাস্ক পরিধান করা অত্যন্ত জরুরী।

মাস্ক পরিধান করা ও সচেতনতা বৃদ্ধিতে ব্র্যাকের স্বাস্থ্যকর্মী , স্বাস্থ্যসেবিকার এবং স্বেচ্ছাসেবিদের মাধ্যমে ব্রাহ্মণপাড়া উপজেলার প্রতিটি গ্রামের লোকদের মাঝে ডোর টু ডোর মাস্ক বিতরন করবেন।

এসময় নির্বাহী মহোদয় এমন মহৎ কাজের জন্য ব্র্যাকের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!