মঞ্জু মুন্সীর অর্থায়ণে খাদ্য সামগ্রী পৌছে যাচ্ছে দেবিদ্বারে অসহায় মানুষের বাড়িতে

আকতার হোসেন (রবিন) দেবিদ্বার প্রতিনিধি :
বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করায় বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।
এতে গরিব, দিনমজুর, নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পরিবারের ভরন-পোষণ যোগাতে পারছে না। এ ধরনের মানুষের সাহায্যার্থে দেবিদ্বার এর সাবেক সাংসদ ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মঞ্জরুল আহসান মুন্সির নিজস্ব অর্থায়নে দেবিদ্বারের কর্মহীন শ্রমজীবি হত দরিদ্র এমন প্রায় ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার ১ এপ্রিল মঞ্জু মুন্সীর নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী দেবিদ্বার উপজেলা বিএনপি ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাদের উপস্থিতে খাদ্য সামগ্রী পৌরসভার সকল ওয়ার্ড ও উপজেলার সকল ইউনিয়নের বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে খাদ্য সামগ্রী গুলো হস্তান্তার করা হয়। পৌরসভা ও ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারন সম্পাদকেরা খাদ্য সামগ্রী গুলো কর্মহীন শ্রমজীবী পরিবারের কাছে নিজ দায়িত্বে পৌছে দিবে। এতে করে করোনা ভাইরাস পার্দুভাবের ঝুকি কম হবে।
খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক ভুইয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সভানেত্রী সুফিয়া বেগম উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজু চেয়ারম্যান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল হক মাষ্টার, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শামিউল আহসান শামীম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌরসভা সেচ্ছাসেবক দলের নেতা জহিরুর ইসলামসহ পৌরসভার সকল ওয়ার্ড ও উপজেলা অধীনস্ত সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।
উপজেলা বিএনপির সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে উপার্জন বন্ধ থাকায় অসহায় হয়ে পড়া পরিবারের কাছে মঞ্জুরুল আহসান মুন্সীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণের কাজ শুরু করেছি। যারাই আমাদের সাথে জীবনের ঝুঁকি নিয়েই খাদ্য সামগ্রী বিতরনে সহযোগিতা করছেন তাদের ধন্যবাদ জানাই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!