মারধর ও সন্ত্রাসী মামলায় কুমিল্লার দেবিদ্বারে ইউপি সদস্যকে গ্রেফতার

আকতার হোসেন (রবিন) :

দেবিদ্বার উপজেলার ১১ নং রাজামেহার ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড (বর্তমান) ইউপি সদস্য নজরুল ইসলাম সরকারকে মারধর ও সন্ত্রাসী মামলায় গত রাতে দেবিদ্বার থানার পুলিশের একটি টিম তাকে আটক করে থানায় নিয়ে আসে। আজ তাকে বিজ্ঞ আদালতে উপস্থিত করলে কুমিল্লা কারাগারে প্রেরন করার নির্দেশ প্রাদান করেন।

গত ০৭-০৬-২০২০ ইং তারিখে মারধর ও সন্ত্রাসী হামলায় আহত উপজেলার রাজামেহার গ্রামের ভুক্তভোগী মোঃ আলমগীর আলমের স্ত্রী মোসাঃ সালমা বেগম ১. আঃ মতিন (৫৫) ২. আশিকুর রহমান (৩৮) ৩. মোঃ সুমন ৪. নজরুল ইসলাম সরকার ৫. মোঃ নুরুল ইসলাম সরকার ৬. কবির হোসেন ৭. মোঃ ফারুক ৮. মুছ কামাল ও ৯. আহাম্মদ এই ৯ জনকে আসামী করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নাম্বার জি আর -১১২-২২০ তারিখ ০৭-০৬-২০ ইং।

উল্লেখ্য, মামলার ১ নাম্বার আসামী মতিন ও নজরুল মেম্বার সহ একটি সংঘবদ্ধ গ্রুপ ঐ এলাকায় নানা অপকর্ম এবং মামলা হামলা করে মানুষকে হয়রানি করে আসছে বলে জানা যায়। এ বিষয়ে এই মামলার ভিকটিম বাদীর স্বামী এক আসামী গ্রেফতারে সন্তোষটি প্রকাশ করে এক ও দুই নং সহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান। বর্তমানে অন্য আসামীরা পালাতক আছে এবং তাদের অনেকের বিরুদ্ধে একাধিক মামলা আছে বলে জানা যায়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার দেবিদ্বার থানার সাব-ইন্সপেক্টর মোঃ আব্দুর রহমান মামলার ৪ নং আসামি নজরুল ইসলাম সরকারকে গ্রেফতার করে কুমিল্লা কারাগারে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেন এবং অন্যান্য আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!