মুরাদনগরে স্কুল-মাদরাসায় বিজ্ঞান বিষয়ক বই বিতরণ

আরিফ গাজী :

শিক্ষার্থীদের মাঝ থেকে বিজ্ঞান ভীতি দূর করে বিজ্ঞানমনস্ক ও স্বনির্ভর করে গড়ে তুলতে কুমিল্লার মুরাদনগর উপজেলার সকল স্কুল ও মাদরাসার শিক্ষার্থীদের জন্য বিজ্ঞান বিষয়ক বই বিতরণ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর বাবার নামে গঠিত মরহুম হারুনুর রশিদ ফাউন্ডেশন এর উদ্যোগে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতার অংশ হিসেবে এই বই বিতরণ করা হয়েছে।

রবিবার উপজেলা কবি নজরুল মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষকদের হাতে বই তুলে দেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলাউদ্দিন ভূইয়া জনী।

সহকারী শিক্ষক আব্দুর রউফ জুয়েলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী ফরিদ উদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরী, একাডেমিক সুপারভাইজার কোহিনুর বেগম, প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, সহকারী শিক্ষক বেলাল উদ্দিন আহমেদ, সফিকুল ইসলাম, আবুল কালাম আজাদসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ।

উল্লেখ্যঃ তৃতীয় থেকে অষ্টম শ্রেনি পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে প্রধদানকৃত বইয়ের উপর ভিত্তি করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!