মোতালেব মেম্বারের উদ্যোগে বিজয়পুর ইউনিয়ন পরিষদ সড়ক লকডাউন করেছে যুবসমাজ

নিজস্ব প্রতিবেদক।।

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বেলতলী-বিজয়পুর ইউনিয়ন পরিষদ-জেলখানা বাড়ি সড়কটি লকডাউন করে দেয়া হয়েছে। বিজয়পুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল মোতালেব এর উদ্যোগে এলাকার যুবসমাজ ৬ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মহাসড়কের সাথে সংযুক্ত এ সড়কটি সম্পুর্ণ লক ডাউনে করে দিয়েছে। করোনা প্রতিরোধে এ উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা। আওয়ামীলীগ নেতা আব্দুল মোতালেব মেম্বার জানায়,
করোনা ভাইরাস বিস্তার রোধে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বেলতলী হতে বিজয়পুর ইউনিয়ন পরিষদ হয়ে নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জেলখানা বাড়ি লিংক রোডটি দিয়ে দৈনিক বিভিন্ন জেলা ও উপজেলার কয়েক শত গাড়ি যাত্রী নিয়ে চলাচল করছে। করোনা ভাইরাসে এ রকম পরিস্থিতিতে একটি এলাকা দিয়ে দৈনিক কয়েক হাজার মানুষের চলাফেরা করা হোম কোয়ারেন্টাইনে থাকা এ এলাকার মানুষের জন্য খুব বেশিই ঝুকিপূর্ণ। বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে সড়কটি সম্পূর্ণভাবে বন্ধ করে দেয়া হয়। জনসাধারণের জরুরী প্রয়োজনে এ সড়কের বিকল্প রাস্তা ব্যাবহার করবে। এছাড়াও এ এলাকায় বহিরাগতদের প্রবেশ সম্পূর্ণ নিষেধ।
জরুরী প্রয়োজন ছাড়া এলাকার বাইরে যাওয়া থেকেও বিরত রয়েছে মানুষ। সকল বয়সের লোকজন বাধ্যতামূলক মাস্ক ব্যাবহার করছে।আশা করছি সবাই সার্বিকভাবে সহায়তা করবেন। সকলে নিজে নিরাপদে থাকুন, সমাজকে নিরাপদ রাখুন। এটা সবার নৈতিক দায়িত্ব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!