যমুনা গ্রুপের কর্নধার মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে কুমিল্লায় শোক সভা ও দোয়া মাহফিল

কুমিল্লা ব্যুরো :

যমুনা গ্রুপের কর্নধার, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে কুমিল্লায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কুমিল্লা প্রেসক্লাবে এ শোক সভার আয়োজন করে কুমিল্লাস্থ যুগান্তর পরিবার। এতে নুরুল ইসলাম বাবুলের কর্মময় জিবন এবং দেশ ও জাতির কল্যানে তার সকল অবদানের বিষয় গুলো তুলে ধরা হয়। এ সময় দেশের এ কিংবদন্তির রুহের মাগফিতার কামনা করা হয়।

দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়েরের সভাপতিত্বে শোক সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, কুমিল্লা রিপোর্টারর্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ, সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, কুমিল্লা বারের সাবেক সাধারন সম্পাদক এডভোটেক মাহবুবুর রহমান, লেখক সাহিত্যিক মোতাহার হোসেন, কুমিল্লা মহানগর যুবলীগ নেতা বোরহান মাহমুদ কামরুল।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাও: আমিনুল ইসলাম আকবরী, অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি বাহার রায়হান, নিরাপদ চালক চাই সংগঠনের সমন্বয়ক আজাদ সরকার লিটন, সাংবাদিক আনোয়ার হোসেন, তরিকুল ইসলাম তরুন, মারুফ আহাম্মেদ কল্প, অমিত মজুমদার, ফটো সাংবাদিক তুহিন আহামেদ প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!