যৌতুকের মামলা দেবিদ্বারের আলোচিত যুবক আশেক এলাহী গ্রেফতার

দেবিদ্বার প্রতিনিধি :

দেবিদ্বার উপজেলা গুনাইঘর দক্ষিন ইউনিয়নের মাশিকাড়া গ্রামের আলোচিত যুবক আশিকুর রহমান আসেক এলাহীর বিরুদ্ধে তার প্রথম স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলার ওয়ারেন্ট থাকায় দেবিদ্বার থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। আশেক এলাহী করোনার মহামারী কালে গরিব মানুষের জন্য ১০ নং দক্ষিণ গুনাইঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম এর কাছে ত্রাণ চেয়ে ত্রান না পেয়ে চেয়ারম্যান এর লোকজনের রোশনালে পরে আলোচনায় আসেন।

থানা সূত্রে জানাযায়, আশেক এলাহীর বিরুদ্ধে ঘোসাইর হাট উপজেলার শরীয়তপুর বিজ্ঞ আদালতে যৌতুক আইনে সিআর-২৭১/২০১৯ সালে তার প্রথম স্ত্রী শাহিনুর আক্তার মামলা দায়ের করেন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী ওয়ারেন্ট হয়। তারই প্রেক্ষিতে দেবিদ্বার থানা এস আই মাহাবুব একদল পুলিশ ফোর্স নিয়ে গতকাল রাতে গ্রেফতার পূর্বক থানায় নিয়ে আসেন।

আশেক এলাহী জানায়, সে ২০১৭ সালে শরীয়তপুর জেলার ঘোসাইর হাট উপজেলায় শাহিনুর আক্তারকে ঢাকায় বিয়ে করেন। তাদের বিয়ের দের বছরের মাঝে পারিবারিক কলহের কারনে আমাদের ডির্ভোস হয়ে যায়। ২য় বিয়ে করি এলাবাদ গ্রামে। তবে এই মামলার ব্যাপারে আমি কিছু জানিনা।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল আনোয়ার বলেন, শরীয়তপুর জেলার বিজ্ঞ আদালতের যৌতুকের মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী আশিকুর রহমান আসেক এলাহ’কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!