রাজী মোহাম্মদ ফখরুল এমপির নিজস্ব তহবিল থেকে ২০ হাজার পরিবার পাচ্ছে খাদ্য সামগ্রী

আকতার হোসেন (রবিন) :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে কুমিল্লা-৪ (দেবিদ্বার) সংসদীয় আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ খফরুল মুন্সীর নিজস্ব ১ কোটি ২০ লক্ষ টাকার তহবিল থেকে দেবিদ্বার উপজেলায় করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া এমন অসহায় ও গরিব ২০ হাজার পরিবার পাচ্ছে খাদ্য সামগ্রী। ২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে রাজী ফখরুল নিজে এই ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেন। প্রথম দিনে উপজেলার ইউসুফপুর, বড়শালঘর, রসুলপুর ও মোহনপুর এ চারটি ইউনিয়নে এ খাদ্য সামগ্রী পাঠানো হয়। প্রয়াক্রমে দেবিদ্বার উপজেলার প্রতিটি ইউনিয় ও ১টি পৌরসভার প্রতিটি গ্রামে এ খাদ্য সামগ্রী পাঠানো হবে। প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও এক কেজি ডাল। এমপির নিজস্ব তহবিল থেকে প্রায় এক কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে ২০ হাজার পরিবারের মধ্যে ৩২০ মেট্রিক টন খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, আমার নির্বাচনী এলাকায় অনেক গরিব-দুঃখী মানুষ রয়েছে যারা করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়েছেন। তাই আসন্ন রমজান মাসে যেন কোন গরিব ও কর্মহীন মানুষ না খেয়ে থাকতে হয় সেই জন্য উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও প্রশাসনের উদ্যোগে সকলের সহযোগিতায় ২০ হাজার পরিবারের বাড়িতে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, ঈদুল ফিতরের আগে এসব কর্মহীন ও গরিব পরিবারের মাঝে ঈদ সামগ্রীও বিতরণ করারও পরিকল্পনা রয়েছে।
ত্রাণ সামগ্রী বিতরণর সময় উপস্থিত ছিলেন, ইউএনও মো. রাকিব হাসান, পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, ওসি মো. জহিরুল আনোয়ার, প্রভাষক সাইফুল ইসলাম শামীম, সেচ্ছাসেবক লীগ নেতা মো. নুরুল আমিন, সাদ্দাম হোসেন, ছাত্রলীগ নেতা আবু কাউছার অনিক, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো: ইকবাল হোসেন রুবেলসহ দলীয় নেতৃবৃন্দ প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!