রাত পোহালেই সদর দক্ষিণে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন, অংশগ্রহণকারীদের জন্য থাকছে…

নিজস্ব প্রতিবেদক।।

২০ ফেব্রুয়ারী শনিবার কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ থেকে চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজ (৫ কিঃমিঃ) বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত হবে। ম্যারাথনে অংশগ্রহণকরীরা রেজিঃ করে এরই মধ্যে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রাত পোহালেই বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথনে অংশগ্রহণ করছে ম্যারাথন প্রেমীরা।

 

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ কুমিল্লা এসডি নিউজ কে জানান, বঙ্গবন্ধু ম্যারাথন কুমিল্লা সদর দক্ষিণের ম্যারাথন প্রোগ্রামটি ড্রোন ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ করা হবে। পাঁচটি হাই রেজুলেশন ক্যামেরার মাধ্যমে বিশেষভাবে ভিডিও ধারণ করা হবে।

ফেসবুকে সরাসরি সম্প্রচার। ভ্রাম্যমান মিউজিক শো। অনলাইনে রেজিস্ট্রেশনকৃত অংশগ্রহণকারীদের জন্য ফ্রি টি-শার্ট এবং আকর্ষণীয় রিবন। ম্যারাথনে অংশগ্রহণকারীদের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য বিশেষ মেডিকেল টিম। তাৎক্ষণিক সেবা প্রদানের জন্য তিনটি এ্যাম্বুলেন্স সার্বক্ষণিক নিয়োজিত থাকবে।

তিনটি স্পটে (সেন্ট্রাল মেডিকেল কলেজ, হোটেল নুরজাহান এবং আব্দুর রহমান সিএনজি স্টেশন) সুসজ্জিত স্টলে সুপেয় পানি ও টেস্টি চকলেট এর ব্যবস্থা। নির্বাচিত ম্যারাথন রোডের দুই পাশে রঙিন পতাকা এবং রংবে রঙের ফেস্টুন দিয়ে সুসজ্জিত থাকবে। দৃষ্টিনন্দন ম্যারাথন ফিনিশিং গেইট।

ক্যাটাগরি ভিত্তিক সফলভাবে ম্যারাথন সমাপনীকারীদের ১০০ জনের জন্য ফিনিশার মেডেল। সকল অংশগ্রহণকারীদের জন্য জাতীয়ভাবে সরবরাহকৃত ডিজিটাল সনদপত্র। সকল অংশগ্রহণকারীদের জন্য সুস্বাদু নাস্তা ফটোশেসনের জন্য সেলফি কর্ণার।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!