শওকত মাহমুদের স্বাক্ষর সিল নকল করে কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদের স্বাক্ষর ও সিল নকল করে বুড়িচং উপজেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম নামে একটি কমিটি বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

প্রকাশিত কমিটি নিয়ে রোববার রাতে শওকত মাহমুদ তাঁর নিজ ফেসবুক আইডিতে জানান, বুড়িচং উপজেলা জাতীয়তাবাদী প্রবাস ফোরাম এর নামে সম্প্রতি একটি কমিটি ও একটি উপদেষ্টা মন্ডলী আমার দৃষ্টিগোচর হয়েছে।

এ সম্পর্কে আমি কিছুই জানিনা এবং এটা আমার অনুমোদিতও নয়। জালিয়াতি করে আমার সই ও সিলমোহর বসানো হয়েছে। আমি এহেন হীন অপচেষ্টার তীব্র নিন্দা জানাই। এটি এক ধরনের সাইবার অপরাধ।

এদিকে দলীয় সূত্র জানায়, বুড়িচং উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের সুপারিশক্রমে ১ সেপ্টেম্বরর ২০১৮ সালে শাহ আলম খোকনকে সভাপতি, ইমাম ভূইয়াকে সাধারণ সম্পাদক ও আরিফ বিন বাদশাকে সাংগঠনিক সম্পাদক করে, বিভিন্ন দেশে থাকা ১০১ জন সদ্যস্যদের নিয়ে বুড়িচং উপজেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কমিটি অনুমোদন করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ।

উক্ত কমিটি গঠনের পর থেকে বুড়িচং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে প্রবাসী ফোরাম। এর মধ্যে অসহায়দের মাঝে নগদ টাকা, খাদ্য সামগ্রী বিতরণ, কেন্দ্র ঘোষিত বিভিন্ন কম্যকান্ডে অংশগ্রহন করে সর্ব মহলে প্রশংসিত হয়েছে।

বর্তমানে একটি মহল প্রতিহংসা করে শওকত মাহমুদের স্বাক্ষর জলিয়াতির মাধ্যমে ভূয়া কমিটি কমিটি প্রকাশ করেছে।
জালিয়াতির মাধ্যমে গঠিত কমিটির সদস্যদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান দলীয় সূত্র।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!