শেখ হাসিনার লক্ষ্য এ দেশের মানুষ মাথা উঁচু করে বাঁচুক, সম্মানের সাথে বাঁচুক : এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরেই এ দেশের মানুষ উন্নত জীবন যাপন করতে পারছেন, বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক অনুদান পাচ্ছে, তাদের পাশাপাশি সেচ্চাসেবী সংগঠন বিভিন্ন এনজিওগুলো আর্থিক অনুদান পাচ্ছে, সকল পর্যায়ে উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন, শেখ হাসিনার একটাই লক্ষ্য এ দেশের মানুষ মাথা উঁচু করে বাঁচুক, সম্মানের সাথে বাঁচুক, এ দেশের গরীব, অসহায় পরিবারের সন্তানরা অন্যদের পাশাপাশি লেখাপড়া করে এগিয়ে যাবে, বর্তমানে শেখ হাসিনার এই উদ্যোগ সফল হয়েছে।

এখন দিন মজুরের ছেলে দিন মজুর হয় না, রিক্সাচালকের ছেলে রিক্সা চালায় না। তাদের সন্তানরা শেখ হাসিনার সহায়তায় লেখাপড়া করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চ পর্যায়ে কর্মরত আছেন।

তিনি আরও বলেন, এ দেশ চিকিৎসা ক্ষেত্রেও অনেক এগিয়ে আছে। বর্তমান সরকারের আমলে সরকারি হাসপাতাল গুলোতে অনেক উন্নত চিকিৎসা সেবা দিচ্ছে। আমার কুমিল্লায়ও কমিউনিটি ক্লিনিক, কুমিল্লা জেনারেল হাসপাতাল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল রয়েছে সেখানে অনেক বড় বড়, দক্ষ ডাক্তারগন রয়েছেন। রোগীরা চিকিৎসা সেবা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণ ভরে দোয়া করছেন রবিবার সংসদ সদস্য মুন্সেফবাড়ী কার্যালয়ে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক সেচ্ছাসেবী সমাজ কল্যাণ সংস্থাসমূহের অনুকুলে সেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন এনজিওদের মাঝে ১৮টি সেচ্চাসেবী সংগঠনের মাঝে ৭ লাখ ১০ হাজার টাকা অনুদানের চেক বিতরণকালে অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

সংসদ সদস্য আরো বলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রোগীদের মাঝে আরো সেবা বাড়িয়ে দিতে আগামী ১লা অক্টোবর রবিবার সকাল ১১ ঘটিকার সময় আরো ২টি ডায়ালাইসিস মেশিন এবং ইটিটি মেশিন উদ্বোধন করা হবে।

চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ কল্যাণ এর সহকারী পরিচালক ফারহানা আমিন, শহর সমাজসেবা অফিসার নাছির উদ্দিন, উপজেলা সমাজসেবা অফিসার আরিফুর ইসলাম, সংসদ সদস্য পিএস ইকবাল হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!