সংকটাপন্ন শতাধিক পরিবারের জন্য চবি ছাত্রদলের উপহার

করোনাভাইরাসের কারণে ক্যাম্পাস বন্ধ থাকায় আয়ের পথ রূদ্ধ হয়ে যাওয়ায় সাময়িক সংকটাপন্ন শতাধিক পরিবার। তাদের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সম্বলিত “উপহার সামগ্রী” পৌঁছে দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

রবিবার শাখা ছাত্রদল সাধারণ সম্পাক শহিদুর ইসলাম শহিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার বিকেল ৩ টা থেকে চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে পাঁচজনের একটি বিশেষ টিম প্রথমে মিনি ট্রাকে করে ক্যাম্পাসের বিভিন্ন স্পটে গিয়ে রিক্সাচালকদের হাতে হাতে-হাতে, এরপর গোপন তথ্যের ভিত্তিতে যাচাই-বাছাই করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সেক্টরে কর্মরত স্বল্প বেতনভুক্ত অস্থায়ী কর্মচারী, দোকানদার, হকার্স ও দিনমজুরদের ঘরে ঘরে গিয়ে এসব “উপহার সামগ্রী” পৌঁছে দেয়।

এতে আরো উল্লেখ করা হয়, এসময় টিমে ছিলেন চবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন-উর-রশিদ, সহ-সভাপতি মো. মহসিন আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমরানুল হক ও মো. ইয়াসিন প্রমুখ ।

চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ জানান, মানবিক পরিকল্পনা বাস্তবায়নের জন্য সেচ্ছায় ঝুঁকি নিয়ে কাজ করতে ইচ্ছুক এমন বাছাইকৃত নেতাকর্মীদের নিয়ে “টিম-চবি ছাত্রদল” নামে একটি বিশেষ টিম গঠন করা হয়েছে। এই টিমের মাধ্যমে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কয়েক ধাপে সংকটাপন্ন ৩০০-৪০০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সম্বলিত “উপহার সামগ্রী ” পৌঁছে দেয়া, সচেতনতা বৃদ্ধিকরণ, মাস্ক-সাবান বিতরণ ও জীবাণুনাশক স্প্রে ছিটানো এবং আগামী ১৪ই এপ্রিল হতে দেশের সংকটকালীন সময় পর্যন্ত প্রতিদিন নূন্যতম ১০০ মানুষের জন্য একবেলা রান্না করা খাবারের ব্যবস্থা করবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!