সদর দক্ষিণের উলুরচরের শীর্ষ মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী আকবর গ্রেফতার

মাজহারুল ইসলাম বাপ্পি :

বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী কুমিল্লা পূর্বাঞ্চলের শীর্ষ ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী সাজাপ্রাপ্ত পলাতক আসামী আকবর (৩৫) কে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

আকবর গ্রেফতার হওয়ার খবরে স্বস্তি ফিরেছে এলাকাবাসির মাঝে।

জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারা বাজার সংলগ্ন উলুরচর গ্রামের ইউনুসের ছেলে আকবর দীর্ঘ দিন যাবত চৌয়ারা বাজার এলাকা সহ বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী কুমিল্লা পূর্বাঞ্চলের শীর্ষ ছিনতাইকারী ও মাদক ব্যবসা চালিয়ে আসছে ।

সীমান্তের ওই পাড়ে (ভারত) তার শ্বশুর বাড়ি হওয়ায় সে ছিনতাই, মাদক সহ নানান অপরাধ মূলক কর্মকান্ড চালিয়ে ভারতে পালিয়ে যেতো। সে ২ বছর ৪ মাসের পলাতক আসামী।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই নিজাম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে উলুরচর তার গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শীর্ষ এ মাদক কারবারি ও ছিনতাইকারী গ্রেফতারের খবর শুনে স্বস্তি ফিরেছে এলাকাবাসির মাঝে। সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন স্থানীয়রা ।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, গ্রেফতারকৃত আকবরের বিরুদ্ধে ৩টি জিআর গ্রেফতারী পরোয়ানা সহ ৭টি মামলা বিচারাধীন রয়েছে। সে গত ৩ বছর আত্মগোপনে ছিল। গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!