সদর দক্ষিণের টঙ্গীরপাড়ে চল্লিশ দিন জামাতে নামাজ আদায় করায় বাই সাইকেল পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক :

যুব সমাজকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা এবং  পাবজিসহ ভয়ংকর গেমসগুলোর ক্ষতিকর প্রভাব থেকে যুব সমাজকে  ফিরাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের কিং টঙ্গীরপাড় মদিনাতুল উলুম জামে মসজিদের মুসল্লিদের উদ্যোগে টানা চল্লিশ দিন জামাতে নামাজ আদায়কারীদের জন্য পুরস্কার ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) বাদ জুম্মায় কিং টঙ্গীরপাড় মদিনাতুল উলুম জামে মসজিদে একজনকে টানা চল্লিশ দিন জামাতে নামাজ আদায় করায় আনুষ্ঠানিকভাবে একটি বাই সাইকেল পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ। সমাজ সেবক হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও মহতি এ কাজের প্রধান উদ্যোক্তা আওয়ামীলীগ নেতা মোঃ শাহআলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি ও কুমিল্লা এসডি নিউজ২৪ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ মেম্বার, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান,সহ-সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক শামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব দুলাল,তাজুল ইসলাম, সদস্য শাহজাহান বিল্লাল,যুবলীগ নেতা মনির ফরাজীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কিং টঙ্গীরপাড় মদিনাতুল উলুম জামে মসজিদের জন্য টাইলস এর ব্যবস্থা করায়,বিশিষ্ট সমাজ সেবক আলমপুর গ্রামের প্রবাসী তোফায়েল আহমেদ এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। এছাড়াও  করোনা পরিস্থিতিতে মহান আল্লাহ তায়ালা যাতে বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষ কে হেফাজত করে সেজন্য দোয়া করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!