সদর দক্ষিণের ঢুলিপাড়ায় আগ্নিকান্ডে শিশু নিহত, প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

মাজহারুল ইসলাম বাপ্পি ।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ঢুলিপাড়া গ্রামের আবু তাহের ঘরে অগ্নিকান্ডে তার সাড়ে তিন বছর বয়সী আজমীর নামের এক ছেলে আগুনে পুড়ে মারা গেছে। সন্তান আগুনে পুড়ে মৃত্যু ও বসতঘর পুড়ে ছাই হয়ে যাওয়ায় শোকে কাতর পরিবারটি।

জানা যায়, শনিবার বিকাল সাড়ে চারটার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ঢুলিপাড়া গ্রামের আবু তাহের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ সময় পরিবারের সকলে ঘরের বাহিরে ব্যস্ত থাকলেও সাড়ে তিন বছর বয়সী ছেলে আজমীর ঘরে খেলাধুলা করছিল। অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও শিশু আজমীর কে বাঁচানো সম্ভব হয়নি।

ধারণ করা হচ্ছে আগুনে ভয়ে সে কম্বল মুড়িয়ে ঘরের এক কোণে অবস্থান করে।পরে তাকে কম্বল মোড়ানো অবস্থায় মৃত উদ্ধার করা হয়।

খবর পেয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত শিশুর পরিবারে হাতে তাৎক্ষণিকভাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা, কম্বল এবং কিছু নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি তুলে দেয়া হয়।

এ সময় সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন প্রধান,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!