সদর দক্ষিণের পশ্চিম জোড়কানন ইউনিয়নের নালনগরে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ

মাজহারুল ইসলাম বাপ্পি।।

কুমিল্লা সদর দক্ষিণের নালনগরে জোরপূর্বকভাবে জায়গা দখলের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে অবৈধ দখলের পায়তারাকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের পক্ষে লিখিত বক্তব্যে চন্দন চন্দ্র শীল বলেন,কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের ওলইন গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে অহিদুর রহমান থেকে জয়নাল আবেদীন ও তার দুই ভাই খোরশেদ আলম, শাহআলম নালনগর মৌজায় ২৪ শতক জায়গা ক্রয় করে।
ক্রয়কৃত জায়গার দলিল নং-১১১৬,নামজারি খতিয়ান নং-২৪০।

পরবর্তীতে জয়নাল আবেদীন থেকে আমি চন্দন চন্দ চন্দ্র শীল ৮ শতক জায়গা ক্রয় করি। যাহার দলিল নং-১৩০৩২,বিএস খতিয়ান নং-৪,দাগ নং-৫৫৫,জেল নং-৩০৩,নামজারি খতিয়ান নং-২৮৫।

শাহআলম থেকে আনোয়ার হোসেন ও জাহিদুল ইসলাম রনি ৬ শতক জায়গা ক্রয় করে। যাহার দলিল নং-১৩৮৮০,নামজারি খতিয়ান নং-২৮৬ এবং খোরশেদ আলম থেকে জোহরা খাতুন ও এনায়েত হোসেন ১০ শতক জায়গা ক্রয় সূত্রে মালিক হয়ে দীর্ঘ প্রায় এক যুগ ধরে ওই জায়গা ভোগ দখল করে আসছি।

এমতাবস্থায় ওলইন গ্রামের মৃত মহরম আলীর ছেলে মোহাম্মদ আলী ও তার চাচা অহিদুর রহমান বহিরাগতদের নিয়ে জোরপূর্বক ভাবে আমাদের ক্রয়কৃত জায়গা দখলের পায়তারা চালাচ্ছে। অবৈধ দখলের পায়তারাকারীরা প্রতিনিয়ত আমাদের হুমকি-ধমকি দিয়ে আসছে।

এমতাবস্থায় একদিকে যেমনিভাবে জায়গা বেদখলের আশংকা রয়েছে,তেমনিভাবে প্রতিনিয়ত হুমকি-ধমকির ফলে আমরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

অবৈধ দখলের পায়তারাকারীদের হাত থেকে রক্ষা পেতে স্থানীয় সংসদ সদস্য মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল)এমপি,কুমিল্লা জেলা প্রশাসক,জেলা পুলিশ সুপার,সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার,সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ, পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!