সদর দক্ষিণের পিপুলিয়ায় যুবলীগ নেতাকে পিস্তল ঠেকিয়ে জনতার ধাওয়ায় অস্ত্র ফেলে পালিয়েছে সন্ত্রাসী সায়েম

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া বাজারে স্থানীয় সন্ত্রাসী সায়েম পিস্তল ঠেকিয়ে যুবলীগ নেতা মনির ফরাজী কে হামলা চালানোর সময় স্থানীয় জনতার ধাওয়ায় পিস্তল ফেলে পালিয়ে যায় সন্ত্রাসী সায়েম।

এ ঘটনার পর থেকে পিপুলিয়া বাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যুবলীগ নেতা মনির ফরাজী’র পরিবারের পক্ষ থেকে সদর দক্ষিণ মডেল থানায় সায়েম সহ তার সহযোগিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের যুবলীগ নেতা মনির ফরাজী মঙ্গলবার সন্ধ্যায় (২৫ মে) পিপুলিয়া বাজারে আসলে একই ইউনিয়নের টঙ্গীরপাড় গ্রামের আবুল হাশেমের ছেলে সন্ত্রাসী সায়েম তাকে পিস্তল ঠেকিয়ে হামলা চালায়।

এ সময় সন্ত্রাসী সায়েমকে স্থানীয় জনতা ধাওয়া করলে পিস্তল ফেলে সে পালিয়ে যায়। খবর পেয়ে সদর দক্ষিণ মডেল থানার এস আই খাদেমুল বাহার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহৃত অবৈধ পিস্তল টি উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, সন্ত্রাসী সায়েম চট্টগ্রামের তালিকাভূক্ত সন্ত্রাসী। সায়েম কুমিল্লায় নিজ বাড়ি টঙ্গীর পাড় আসার পর থেকে প্রভাব বিস্তারে যে কোন তুচ্ছ ঘটনায় প্রকাশ্যে পিস্তল প্রদর্শন করে গ্রামের সাধারণ মানুষের মাঝে আতংক ছড়ায়।

সায়েম কর্তৃক কিছুদিন পূর্বে চৌয়ারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক শামছুল হক এর উপরও হামলার অভিযোগ রয়েছে।

সায়েমকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবার সহ স্থানীয়রা।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার জানান, পিস্তল উদ্ধার করা হয়েছে। দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!