সদর দক্ষিণের পূর্ব জোড়কাননে মাদক বিরোধী প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম বাপ্পি।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী পূর্ব জোড়কানন ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী প্রচারণা ও সভা অনুষ্ঠিত হয়েছে। মাদক বিরোধী প্রচারণা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার।

তিনি বলেন,মাদক ব্যবসায়ী ও সেবনকারী উভয়’ই দেশের জন্য অভিশাপ। সকলে স্ব স্ব অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সকলে সম্মিলিত ভাবে মাদক কারবারিদের আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে তুলে দিতে হবে। সকল অভিভাবকদের নিজ সন্তানের ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে হবে।

নতুন প্রজন্ম কে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম হারিছ মিয়া,উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ মাস্টার, সহ-প্রচার সম্পাদক হাজী আব্দুল মমিন।

তরুণ আওয়ামী লীগ নেতা ও পূর্ব জোড়কানন ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হাজী সোহেল রানা’র সার্বিক সহযোগিতায় মাদক বিরোধী প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

তরুণ আওয়ামী লীগ নেতা ও পূর্ব জোড়কানন ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হাজী সোহেল রানা’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা গোলাম মর্তুজা সরদার, ফজল মেম্বার,দেলোয়ার মেম্বার,মহিলা আওয়ামী লীগ নেত্রী খন্দকার ফরিদা ইয়াসমিন, যুবলীগ নেতা আবুল কালাম, বিল্লাল হোসেন,সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন অপু, ইয়াছিন আরাফাত, সাদ্দাম,মনির, মিঠু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা কাজী নয়ন,সাইফুল,রনি,মাসুদ, তুহিন, সিহাব,মারুফ,সায়েম,সামীম,জাকারিয়া,নাজমুল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!