সদর দক্ষিণের বারপাড়া ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বারপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের অলির বাজারস্থ আওয়ামীলীগ অফিসে এ কমিটি ঘোষণা করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা রফিকুল হাসান মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম আহম্মেদ,সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শওকত হোসেন রিপন, বারপাড়া ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক রাশেদ মাহমুদ শাওন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মোঃ এনায়েত হোসেন নাজিম। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এর সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

এদিকে বারপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে সভাপতি মোঃ আব্দুল ওহাব,সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিম,সহ-সভাপতি আব্দুল মালেক,আব্দুল মমিন,আব্দুল খালেক, দিদারুল আলম বাচ্চু,সাধারণ সম্পাদক আব্দুল ওহাব,যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, আবুল কাশেম,সাংগঠনিক সম্পাদক মোঃ কোরবান আলী,বাবুল হোসেন,কৃষি ও সমবায় সম্পাদক আমিরুল ইসলাম, ত্রান ও সমাজকল্যান সম্পাদক আবুল কালাম আজাদ বাবুল,দপ্তর সম্পাদক খোকন মিয়া মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ অহিদুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার বাহার,বন ও পরিবেশ সম্পাদক বাচ্চু মিয়া,মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রুস্তম আলী, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক
শাহআলম মাস্টার,শ্রম সম্পাদক বাচ্চু মিয়া, সাংস্কৃতিক সম্পাদক বাহার মিয়া ও শাহজাহানকে
অর্থ বিষয়ক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!