সদর দক্ষিণের সুয়াগাজীতে পাওনা টাকার দাবিতে খামারিদের মানববন্ধন

মাজহারুল ইসলাম বাপ্পি :

প্রতারণা করে মুরগী খামারির কাছ থেকে টাকা নিয়ে খামারির প্রাপ্য মুরগী না দেয়ার অভিযোগে শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজী বাজারের প্যারাগন ফিড ডিলার মোহাম্মদ উল্লাহ’র বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী খামারিরা।

খামারিদের সাথে সুয়াগাজী বাজারের প্যারাগন ফিড ডিলার মোহাম্মদ উল্লাহর প্রতারণা’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মানববন্ধনে উপস্থিত খামারিরা। মানববন্ধনে বক্তব্য রাখেন মাসুদ পোল্ট্রির মালিক সেলিম।

মাসুদ পোল্ট্রির মালিক সেলিম বলেন,প্যারাগন ফিড ডিলার মোহাম্মদ উল্লা দশ হাজার লেয়ার মুরগী দেয়ার কথা বলে পঞ্চাশ লাখ টাকা নিয়ে যায়। পরবর্তী মুরগী না দিয়ে তিন লাখ টাকা ফেরত দেয় এবং সাতচল্লিশ লাখ টাকার চেক দেয়।

মোহাম্মদ উল্লাহ’র একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি ডিজঅনার করে মামলা দায়ের করি। এর পর থেকেই মোহাম্মদ উল্লাহ তার লোকজন দিয়ে আমাকে হুমকি ধমকি দিয়ে আসছে। মানববন্ধনের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ সময় রাসেল পোল্ট্রি’র মালিক রাসেল, সততা পোল্ট্রি’র মালিক সুমন, মোশারফ পোল্ট্রি’র মালিক মোশারফ, রহমান পোল্ট্রি’র মালিক শাহআলম, ইকবাল পোল্ট্রি’র মালিক ইকবাল, মজুমদার পোল্ট্রি’র মালিক মোশতাক, সাত্তার পোল্ট্রি’র মালিক সাত্তার, জুয়েল পোল্ট্রি’র মালিক জুয়েল উপস্থিত ছিলেন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!