সদর দক্ষিণে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

মাজহারুল ইসলাম বাপ্পি।।

কুমিল্লা সদর দক্ষিণে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫/১৬ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, ঢাকা-চটগ্রাম মহাসড়কে দীর্ঘদিন যাবত কয়েকটি ছিতনাই ও ডাকাত সিন্ডিকেট একের পর এক অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত পোনে দুইটায় (১০ ফেব্রুয়ারী) কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই খালেকুজ্জামান,এএসআই জহির সঙ্গীয় ফোর্স নিয়ে সদর দক্ষিণ উপজেলার বেলতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও কার্তুজসহ ৫ ডাকাতকে গ্রেফতার করে। ভোরবেলায় আরো এক ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, লাকসাম থানার অহিদ(২৫), মনোহরগঞ্জ থানার হাবিবুর রহমান (৪০),দেবিদ্ধার থানার সোহাগ(২৪), সদর দক্ষিণ মডেল থানার বিজয়পুর ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের কাশেমের ছেলে মহিবুল্লাহ (২৪), একই গ্রামের আইয়ুব আলীর ছেলে ইসমাইল (২৫) এবং সদর দক্ষিণের উলুরচরের বাবুল এর ছেলে মাহাবুল (৩২)।

তাদের কাছ থেকে তালা ও গ্রিল ভাঙার কাটার, কিরিচ, লোহার রড এবং বন্দুকের কার্তুজ ৬ রাউন্ড একটি সিএনজি অটোরিক্সা সহ উদ্ধার করেন।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!