সদর দক্ষিণে ইউএনও-এসিল্যান্ড করোনায় আক্রান্ত

মাজহারুল ইসলাম বাপ্পি।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী নির্বাহী (ইউএনও) শুভাশিষ ঘোষ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবদুর রহমান করোনা আক্রান্ত হয়েছেন।

বুধবার (২৬ জানুয়ারি) নমুনা পরীক্ষার রিপোর্টে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুভাশিষ ঘোষ’র করোনা পজিটিভ আসে। গত (২২ জানুয়ারি) থেকে সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবদুর রহমান করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে সদর দক্ষিণ উপজেলার দুই শীর্ষ কর্মকর্তা হোম আইসোলেশনে রয়েছেন।

সূত্রে জানা যায়, বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিষ ঘোস সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করে রিপোর্টে পজিটিভ শনাক্ত হন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবদুর রহমান (২২ জানুয়ারি) থেকে করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন।

সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো:আশরাফুর রহমান বলেন,গত ২৪ ঘন্টায় ১২জনের নমুনা পরিক্ষা করা হয় এর মধ্য ৬জন শনাক্ত হয়। এখন পযর্ন্ত মোট নমুনা পরিক্ষা করা হয় ১৭৫৮ এর মধ্যে শনাক্ত হয় ৬২৩ জন। এখন পযর্ন্ত বাড়িতে আইসোলেশনে আছে ৩০ জন। করোনায় আক্রান্ত হয়ে এখন পযর্ন্ত মোট মৃত্যুর সংখ্যা ২৮ জন।

সদর দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবদুর রহমান জানান, শনাক্তের প্রথম দিকের তুলনায় কিছুটা ভালো আছি। এখনো কাঁশি রয়েছে। সুস্থতা কামনায় সকলের দোয়া চেয়েছেন।

সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিষ ঘোষ বলেন, করোনা পজিটিভ হওয়ার পর থেকে হোম আইসোলেশনে রয়েছি। কাঁশি ও ঠান্ডা ফিল করছি। দ্রুত সুস্থ হয়ে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পারেন, সেজন্য উপজেলা বাসিসহ সকলের নিকট দোয়া চেয়েছেন তিনি। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!