সদর দক্ষিণে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম বাপ্পি ।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার বিকেলে গোয়ালগাঁও ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার।

পূর্ব জোড়কানন ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ- সভাপতি সাদেকুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী, অর্থমন্ত্রীর পিও মোঃ মিজানুর রহমান,

উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান (এল.এল.এম), দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনতাজ খাঁন, সাধারণ সম্পাদক মোসলেম মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ মাস্টার,পূর্ব জোড়কানন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক ও তরুন আওয়ামী লীগ নেতা হাজী সোহেল রানা।

এ সময় পূর্ব জোড়কানন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, যুবলীগ নেতা গোলাম হোসেন রাজন সহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে আব্দুল মতিন কে সভাপতি, মনিরুল হক মানিক কে সাধারণ সম্পাদক ও জাকির হোসেন কে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় এবং আগামী ১৫ তারিখ এর মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!