সদর দক্ষিণে কঠোর লকডাউন বাস্তবায়নে তৎপর প্রশাসন

মাজহারুল ইসলাম বাপ্পি :

করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে ও সরকারি নিষেধাজ্ঞা অমান্য কারীদের বিরুদ্ধে বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ছয়টা থেকে বিরামহীন ভাবে মাঠে দায়িত্ব পালন করছেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ ও সহকারী কমিশনার (ভূমি) তাসলিমুন্নেছা।

মহাসড়ক জুড়ে সদর দক্ষিণ মডেল থানা পুলিশের উপস্থিতিও ছিল লক্ষ্যনীয়।সকাল থেকেই ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড, সুয়াগাজী বাজার,জাঙ্গালিয়া বাস টার্মিনাল সহ সদর দক্ষিণের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের ফলে মহাসড়কের তেমন গণপরিবহন চোখে পরেনি। জাতীয় মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়ক দুটিই ছিল প্রায় গণপরিবহন ও জনমানবশূণ্য। জরুরী প্রয়োজন ছাড়া কাউকে তেমন ঘর হতে দেখা যায়নি।

ঐতিহ্যবাহি পদুয়ার বাজারের (কাঁচা বাজার) ক্রেতা ও বিক্রেতাদের মাঝেও সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করার বিষয়েও অভিযান চালায় ইউএনও শুভাশিস ঘোষ।

এদিকে বৃহস্পতিবার বিকালের বৃষ্টি উপেক্ষা করে সুয়াগাজী বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অভিযান পরিচালনা করতে দেখা গেছে। সর্বোপরি সরকারি নির্দেশনা পালনে আন্তরিকতার সাথে কাজ করছেন সদর দক্ষিণ উপজেলা প্রশাসন ও সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

এ সময় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, নগরীর ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী সাদেকুর রহমান উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!