সদর দক্ষিণে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (৪ জানুয়ারী) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে লালমাই বাজারস্থ সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, অর্থমন্ত্রীর পিও মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম। সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন অপু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুহিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মাধব চন্দ্র বৈষ্ণব, সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা আবু কাউসার দুলাল,তুহিন পোদ্দার, কেফায়েত উল্লা,জীবন, আকিব মজুমদার,হেলাল মজুমদার,সজিব,বাধন,সৈকত,সামীম রবি,
লালমাই সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সোহাগ গাজীসহ সকল ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ ১৯৪৮ সালের এদিনে জাতির পিতা শেখ মুজিবুর রহমান উপমহাদেশের বৃহৎ এ ছাত্র সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে ভাষা আন্দোলন ও মহান স্বাধীনতা সংগ্রামসহ সব গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দিয়েছে ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!