সদর দক্ষিণে শিশু বাপ্পী হত্যার ঘটনায় বাবার মৃত্যুদণ্ড

আরাফাত হোসেন বাপ্পী নামে এক শিশুকে হত্যার দায়ে সৎ বাবাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক রোজিনা খান এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত সেলিম ওরফে রুবেল জেলার সদর দক্ষিণ উপজেলার দনাজোর গ্রামের মো. জলিল হকের ছেলে। মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) মোহাম্মদ সেলিম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে তিনি জানান, ২০২২ সালের ১৫ এপ্রিল বাপ্পীকে অপহরণ করে হত্যা করেন রুবেল। পরে পরিবারের লোকজনের সঙ্গে রুবেলও বাপ্পীকে খোঁজার ভান করেন। রুবেলের কথা মতো স্বজনরা অটোরিকশায় করে এক কবিরাজের বাড়িতে গিয়েও বাপ্পীর সন্ধান করেন। একপর্যায়ে রুবেলের আচরণে সন্দেহ হলে তাকে চাপ দেওয়া হয়। চাপে পড়ে রুবেল দনাজোর গ্রামের একটি ডোবার কচুরিপানার ভেতরে বাপ্পীর মরদেহ আছে বলে জানান।

পরে সেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়। ২০২২ সালের ১৮ এপ্রিল শিশুর মামা মো. আল-আমিন বাদী হয়ে রুবেলের নামে হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ওই থানার সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) শাহীনুর ইসলাম ২০২২ সালের ৩০ অক্টোবর আদালতে রুবেলের নামে অভিযোগপত্র দাখিল করেন।

নয়জনের সাক্ষ্য নেওয়ার পর ও আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি পর্যালোচনা করে তাকে মৃত্যুদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন আদালত।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!