সদর দক্ষিণে ৫দিন ব্যাপি ভোক্তা অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রকিবুল হাসান রকি :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় ৫দিন ব্যাপি নিরাপদ খাদ্য তৈরি, পরিবেশন ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন এবং বাজারমূল্য নিয়ন্ত্রণ বিষয়ে সচেতনতামূলক স্থনীয় ব্যবসাসী ও ক্রেতা সাধারণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সোমবার (৪ অক্টোবর) উপজেলা মিলনায়তনে কর্মশালা শুরু করা হয়।

উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) সহায়তায়।

উপজেলা নির্বাহী অফিসারের শুভাশিষ ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, বিশেষ অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবদুর রহমান, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার পুতুল,কুমিল্লা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিকার সহকারি পরিচালক মো:আসাদুল ইসলাম,UGDP প্রতিনিধি মো: রেজওয়ান প্রমুখ।

বক্তরা নিরাপদ খাত্য তৈরি, পরিবেশন ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সংক্রান্ত বিষয়ে বিস্তারিত বিবরন তুলে ধরে এই বিষয়ে জনসাধারনকে সচেতন করার জন্য প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহনকারীদের আহ্বান জানান।

কর্মশালায় সাংবাদিক, খাদ্য উৎপাদনকারি প্রতিষ্ঠানের মালিক, খাদ্য পরিবেশককারী সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!