সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফ ও একই পরিবারের চারজন সহ করোনায় আক্রান্ত ৬

নিজস্ব প্রতিবেদক ।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের উত্তর বিজয়পুর গ্রামের করোনায় আক্রান্ত কুয়েত প্রবাসীর বাবা,দুই শিশু সন্তান ও স্ত্রী সহ একই পরিবারের নতুন করে চারজন করোনায় আক্রান্ত হয়েছে।

এছাড়াও সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহে দায়িত্বরত এক স্টাফ ও পশ্চিম জোড়কানন ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছে। শনিবার সদর দক্ষিণে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ছয়।

আক্রান্ত সকলের বাড়ি লকডাউন করা হয়েছে। সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়াও গত তিন দিন আগে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের উত্তর বিজয়পুর এলাকায় কুয়েত প্রবাসী এক যুবক এবং চৌয়ারা ইউনিয়নের হেমজোড়া গ্রামের এক এনজিও কর্মকর্তা ও একি পরিবারের চারজন সহ পাঁচজন করোনায় আক্রান্ত হয়ে লকডাউনে রয়েছেন ।

সদর দক্ষিণ উপজেলায় বর্তমানে মোট করোনায় আক্রান্ত তেরজন। এর আগে করোনায় আক্রান্ত তিনজন বর্তমানে সুস্থ্য রয়েছেন। কুমিল্লা সিটি সহ বিভিন্ন উপজেলায় শনিবার মোট করোনায় আক্রান্ত ৬৩ জন। এ নিয়ে কুমিল্লায় মোট আক্রান্তের সংখ্যা ৫২৬ জন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!