সরকারি ১০ টাকা কেজি চাউলের ইস্যু নিয়ে দেবিদ্বার রাজামেহারে চা-বিক্রেতাকে মারধর করার অভিযোগ

আকতার হোসেন (রবিন) :
দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের আদর্শ (গুচ্ছ) গ্রামের মো. আলমের পুত্র চা-বিক্রেতা মো.শরিফ মিয়া কে মারধর করার অভিযোগ উঠেছে রাজামেহার বাজারের সারের ডিলার মো. নুরুল ইসলামের বিরুদ্ধে।
জানা যায় গত ১৫-০৪-২০২০ ইং তারিখ সকাল ১০ ঘটিকায় রাজামেহার বাজারের সারের ডিলার মো. নুরুল ইসলাম আদর্শ গ্রাম (গুচ্ছ) বাড়ীতে প্রবেশ করে মো. শরিফের স্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং সন্ধ্যার মধ্যে সারের দোকানে গিয়ে দেখা না করলে শরিফের কপালে দুঃখ আছে বলে হুমকি দিয়ে আসে।
শরিফের স্ত্রী গালাগালি ও হুমকি দেওয়ার কারন জিজ্ঞাসা করলে নুরুল ইসলাম ডিলার বলেন তোমার স্বামী আমাকে সরকারি ১০ টাকা কেজি চাউল দেই নাই বলে গালাগালি করেছে বলে আমি বিভিন্ন মাধ্যম থেকে খবর পেয়েছি এই বলে সে চলে আসে।
ওই দিন সন্ধ্যা ৬:৩০ ঘটিকার সযম মো. শরিফ মিয়া বাজার খরচ করার উদ্দেশ্যে রাজামেহার বাজার নুরুল ইসলাম ডিলারের দোকানের সামনে দিয়ে বাজারে যাওয়ার সময় নুরুল ইসলাম ডিলার ও তার ভাতিজা আরিফ চা-বিক্রেতা শরিফকে ডেকে নিয়ে গালাগালি ও কিল, ঘুসি ও লাথি মারে এবং নুরুল ইসলাম ডিলার শ্বাসরুদ্ধ করে মেরে ফেলার জন্য শরিফের গলায় চেপে ধরে। এবং ভাতিজা আরিফ শরিফের বাম কানে ৪/৫ টি ঘুসি মেরে রক্তাক্ত করে। মারধর করার সময় রাজামেহার উত্তর পাড়ার আঃ মতিনের ছেলে আশিক, মো.সুমন পিতা মৃতঃ আমির ও মো. মোমেন মুন্সী এসে নুরুল ইসলাম ডিলার ও তার ভাতিজা মো. আরিফের হাত থেকে আমাকে রক্ষা করে করে বলে জানান ভুক্তভোগী চা- বিক্রেতা শরিফ।
মারামারির বিষয় টি জানতে চাইলে সারের ডিলার মো. নুরুল ইসলাম বলেন। এ গঠনা নিয়ে শরিফের সাথে আমার হাতাহাতি অবস্থায় আমার ভাতিজা আরিফ এসে শরিফের কানে ঘুসি মেরেছে এটা আমাদের অন্যায় হয়ে গেছে। সবাইকে নিয়ে বিষয় টা মিমাংসা করবো বলে জানান।
দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!