সিসিএন পলিটেকনিক প্রেজেন্টস ইন্টার স্কুল স্পোর্টস চ্যাম্পস- ২০২০ এর লোগো উন্মোচন

স্টাফ রিপোর্টার।।
স্বাধীনতার উচ্ছ্বাসে ক্রীড়ার উদ্দীপনায় গড়ি মাদক মুক্ত তারুণ্যের বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে স্বাধীনতার মাসে সিসিএন পলিটেকনিক প্রেজেন্টস ইন্টার স্কুল স্পোর্টস চ্যাম্পস- ২০২০ এর লোগো রবিবার আনন্দঘন পরিবেশে উন্মোচন করা হয়।

লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিসিএন শিক্ষা পরিবারের প্রধান কর্মাধ্যক্ষ ও চ্যাম্পস এর প্রধান উপদেষ্টা মো. তারিকুল ইসলাম চৌধুরী, নওয়াব ফয়জুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা ফেরদৌস মজুমদার, দৈনিক কালের কন্ঠ ও চ্যানেল আই এর কুমিল্লা প্রতিনিধি এবং চ্যাম্পসটির অন্যতম মিডিয়া পার্টনার দৈনিক কুমিল্লার কাগজের সম্পাদক আবুল কাশেম হৃদয়, সিসিএন পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী খাদেমুল ইসলাম চৌধুরী, মিডিয়া পার্টনার দৈনিক রূপসী বাংলার চীফ রিপোর্টার এমদাদুল হক সোহাগ, অনলাইন মিডিয়া পার্টনার কুমিল্লার বার্তা ডট কম সম্পাদক শামছুল আলম রাজন, সিসিএন শিক্ষা পরিবারের সিনিয়র এক্সিকিউটিভ (আইটি এন্ড ফটোগ্রাফি ডিভিশন) ইফতেখারুল ইসলাম চৌধুরী সিয়াম সহ সিসিএন পলিটেকনিক ইন্সটিটিউট এর সকল  শিক্ষক, কর্মকর্তা ও চ্যাম্পস-২০২০ এর আয়োজক কমিটির সকল সদস্যগণ।

অনুষ্ঠানে সিসিএন শিক্ষা পরিবারের প্রধান কর্মাধ্যক্ষ মো. তারিকুল ইসলাম চৌধুরী বলেন, সিসিএন শিক্ষা পরিবারের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে আমরা পড়া-লেখার পাশাপাশি ক্রীড়া সাংস্কৃতিসহ সকল সহ শিক্ষা কার্যক্রমগুলো আন্তরিকভাবে পালন ও উদযাপন করা হয়। যার ধারাবাহিকতায় আজকের এ লোগো উন্মোচন অনুষ্ঠান। আমরা ইতিপূর্বে সফলতার সাথে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের সরকারি-বেসরকারি কলেজগুলোর অংশগ্রহণমূলক একটি প্রতিযোগিতা শেষ করেছি।

তিনি বলেন, আজকের লোগো উন্মোচন হওয়া চ্যাম্পস- ২০২০ বর্তমান মাসের মাঝামাঝি সময়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হবে। আমাদের আয়োজনে ৫টি ইভেন্টে ছাত্র-ছাত্রীগণ আলাদা আলাদা অংশগ্রহণ করবে। ইভেন্টগুলো হলো ক্রিকেট, ফুটবল, উচ্চ লাফ, দীর্ঘ লাফ ও মিনি ম্যারাথন।

আমরা ইতিপূর্বে প্রায় দেড় শতাধিক সরকারি-বেসরকারি স্কুলকে চ্যাম্পসে অংশগ্রহণের জন্য চিঠি দিয়েছি। তাদের মধ্য থেকে আজ পর্যন্ত ৫৫টি স্কুল চ্যাম্পসে অংশগ্রহণের বিষয়ে নিশ্চিত করেছে। তিনি আয়োজনটি সুন্দরভাবে শেষ করার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!