সুয়াগাজী বাজারে হক এ্যালুমিনিয়াম এন্ড ক্রোকারিজে অগ্নিকান্ডে মালামাল পুড়ে ছাই

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পশ্চিম বাজারস্থ হক এ্যালুমিনিয়াম এন্ড ক্রোকারিজ দোকান সহ পার্শ্ববর্তী ফার্নিচার দোকানে ভয়াবহ অগ্নিকান্ডে মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় দশ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দোকানের মালিক।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত আড়াইটায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পশ্চিম বাজারস্থ হক এ্যালুমিনিয়াম এন্ড ক্রোকারিজ দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে সদর দক্ষিণ ফায়ার সার্ভিস টিম স্থানীয়দের সহযোগিতায় প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে হক এ্যালুমিনিয়াম এন্ড ক্রোকারিজ দোকানে থাকা (আর.এফ.এল, এ.সি.আই,আকিজ,বেঙ্গল,ই.পি.এল,এম.মোহাম্মদ ও হেমকো কোম্পানির ডিলারশিপ’র) প্লাষ্টিক আলমিরা সহ প্লাস্টিক ও সিরামিক’র মালামাল পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে প্রায় দশ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দোকানের মালিক সায়িদুল হক।

এ সময় পাশের একটি ফার্নিচার দোকানেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসমত উল্লাহ হাসু ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সদর দক্ষিণ ফায়ার সার্ভিস কর্মকর্তা নুরুল করিম জানান,ফায়ার সার্ভিসের দুটি টিম কাজ করায় অল্প সময়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!