সোমবার বাদ আসর জহির আহাম্মেদের দোয়া সুবিধাজনক সময়ে স্মরণ সভা

স্টাফ রিপোর্টার :
ঐতিহ্যবাহী গোমতী ক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মরহুম জহির আহাম্মেদের রূহের মাগফেরাত কামনায় সোমবার ৬ জুলাই বাদ আসর মোগলটুলী শাহসুজা মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষে মরহুমের ভাই মোস্তফা আহামেদ দোয়া অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।
কুমিল্লায় প্রথম শুরু হওয়া ইপিআই কর্মসূচীর অন্যতম সংগঠক বিশিষ্ট সমাজ সেবক ও মুক্ত চিন্তক, ১৯৭২ সালে প্রতিষ্ঠি ঐতিহ্যবাহী গোমতী ক্লাবের সভাপতি মরহুম জহির আহাম্মেদের মৃত্যুর পর তাঁর দীর্ঘ দিনের সহকর্মী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা একটি স্মরণ সভা আয়োজনের বিষয়ে আলোচনা করেণ, স্মরণ সভার উদ্যোক্তা গোমতী ক্লাবের সাবেক সাধারন সম্পাদক আবু ইউসুফ বাবু জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে এখন সকল প্রকার সভা সমাবেশ ও সামাজিক দূরুত্ব বজায় রাখার নির্দেশনা রয়েছে।

তিনি জানান, ইতিমধ্যে এ নিয়ে গোমতী ক্লাবের সাবেক সংগঠক সাজ্জাদুর রহমান মাসুম, কাজী মোজাম্মেল হোসেন পলু ও আনোয়ার হোসেন মিঠুর সাথে কথা হয়েছে, পরিস্থিতি স্বাভাবিক হলে সকলের সাথে আলোচনা করে সুবিধাজনক সময়ে মরহুম জহির আহামেদের কর্মময় জীবনের সকল বিষয় নিয়ে একটি স্মরণ সভা করা হবে।

তিনি জানান, জহির আহাম্মেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গোমতী ক্লাব ফটকে কালো ব্যানার টানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গোমতী ক্লাবের সভাপতি থাকাকালে জহির আহাম্মেদ ইপিআই কর্মসূচী, রক্তদান, দাতব্য চিকিৎসা সেবা, প্রাক প্রাথমিক বিদ্যালয় চালু শিক্ষা বৃত্তি সহ অসংখ্য উন্নয়ন ও সেবা মুলক কাজে সূচনা করেছেন, এখনো গোমতী ক্লাবে প্রাক প্রাথমিক বিদ্যালয়টি চালু রয়েছে। শুক্রবার ৩ জুলাই বেলা সাড়ে তিন টায় কুমিল্লা মুন হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় জহির আহামেদের মৃত্যু হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!