সোশ্যাল ইসলামী ব্যাংক কুমিল্লা শাখায় ব্যবস্থাপক হিসাবে আব্দুল কাদেরের যোগদান

মোস্তাকিমুল নাফিস।।

সোশ্যাল ইসলামী ব্যাংক কুমিল্লা শাখায় ব্যবস্থাপক হিসাবে মোঃ আবদুল কাদের (সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট) কুমিল্লা প্রধান শাখায় রবিবার যোগদান করেছেন। মোঃ আবদুল কাদের ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন ১৯৯৭ ইং সালে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ-এ অফিসার হিসাবে।

পরবর্তীতে ২০০৯ সালে সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ-এ কর্মজীবন শুরু করেন। আব্দুল কাদের শ্রীমঙ্গল শাখা সিলেট, সাউথ সুরমা শাখা সিলেট, হাজিগঞ্জ শাখা চাঁদপুর ও চাঁদপুর প্রধান শাখায় সফলতার সাথে ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন।

তিনি ব্যাংকারস ফোরাম হাজীগঞ্জ এর প্রতিষ্ঠাতা সেক্রেটারী ও ব্যাংকারস ফোরাম চাঁদপুর এর সেক্রেটারী হিসাবে ২(দুই) বছর দায়িত্ব পালন করেন। গতকাল ২৩/০১/২০২২ ইং সালে সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ ব্যবস্থাপক হিসাবে কুমিল্লা প্রধান শাখায় যোগদান করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতিতে মাষ্টার্স ডিগ্রী পাস করার পর আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (IIUC) হতে MBA ডিগ্রী (মেজর ফাইন্যান্স এন্ড ব্যাংকিং) অর্জন করেন। পরবর্তীতে BIBM হতে ব্যাংকিং ডিপ্লোমা পার্ট-১ ও পার্ট-২ (DAIBB) পাশ করেন।

কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোডের দক্ষিণ পাশে চাঁদপুর গ্রামের অধিবাসী আব্দুল কাদের ব্যক্তিগত জীবনে ৩ পুত্র সন্তানের জনক।

তিনি সফলতার সাথে দায়িত্ব পালনে সবার নিকট দোয়া প্রার্থী। শাখায় যোগদান কালে শাখার ইনচার্জ মোঃ নাজমুল করিম (FAVP) ও মোঃ সাখাওয়াত হোসেন প্রিন্সিপাল অফিসারসহ শাখার সকল কর্মকর্তা-কর্মচারী তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!