হাফিজ উল্লাহ খোকনের উদ্যোগে গরু ও খাসীর মাংস সহ ৭’শ ৮০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ :

বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী প্রবাসী হাফিজ উল্লাহ খোকন এর ব্যক্তিগত অর্থায়নে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের ৭৮০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহারের মধ্যে ছিল ৩০০ লুঙ্গি, ৩০০ কাপড় এবং ২টি গরু ও ২টি খাসি জবাই করে আরো ১৮০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়। ঈদ উল ফিতর উপলক্ষে হাফিজ উল্লাহ খোকন এর ঈদ উপহার পেয়ে আনন্দিত সকলে।

পূর্ব জোড়কানন ইউনিয়ন সহ সদর দক্ষিণ উপজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সকলের নিকট দোয়া চেয়েছেন দুবাই প্রবাসী হাফিজ উল্লাহ খোকন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, উপজেলা আওয়ামী লীগ সদস্য জাফর আহম্মেদ, গোলাম মর্তুজা সরদার,প্যানেল চেয়ারম্যান ডাঃ ফজল মেম্বার।

এ সময় তরুণ আওয়ামী লীগ নেতা ও ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাজী সোহেল রানা, যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন, কুবি ছাত্রলীগ নেতা মোঃ আবুল হাসান,পূর্ব জোড়কানন ইউনিয়ন ছাত্রলীগ নেতা মনির,মিঠু,জাকারিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!