বসুন্ধরা ও মোহামেডান কর্মকর্তাদের কুমিল্লা স্টেডিয়াম মাঠ পরিদর্শন

স্টাফ রিপোর্টার।।

বসুন্ধরা কিংস ও মোহামেডান স্পোটিং ক্লাবের কর্মকর্তারা কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠ পরিদর্শন করেছেন। বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর চলতি আসরে বসুন্ধরা কিংস ও মোহামেডান স্পোটিং ক্লাবের হোম ভ্যেনু হিসেবে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠকে চুড়ান্ত করেছে। আগামি ১৩ জানুয়ারি থেকে কুমিল্লা ভ্যেনুতে খেলা হওয়ার কথা রয়েছে। দুই দলই মাঠ ও স্টেডিয়ামকে প্রস্তুত করছে।

বসুন্ধরা কিংস ও মোহামেডান স্পোটিং ক্লাবের কর্মকর্তাদের মঙ্গলবার সকালে কুমিল্লা স্টেডিয়ামে স্বাগত জানান কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনসহ কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ।

মাঠ পরিদর্শনে আসেন বসুন্ধরা কিংস এর কোচ অস্কার ব্রুজন, জুবায়ের আলম নিপু, ওয়াসিসুজ জামান ও ইয়াহিয়া। মোহামেডান স্পোটিং ক্লাবের আবু হাসান চৌধুরী প্রিন্স, রিয়াজ উদ্দিন ও নিজাম মজুমদার। উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক সম্পাদক খায়রুল আলম সোহাগ কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার, সদস্য মোজাহের উদ্দিন সেন্টু, সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!