মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হিমেলের নেতৃত্বে দুই হাজার ১’শ জনের নিবন্ধন করেছে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা মহানগর শাখা সাধারণ মানুষের জন্য করোনা টিকা নিবন্ধন পয়েন্ট চালু করেছে। সেখানে গত ১৩ দিন ২ হাজার ১০০ জন নাম নিবন্ধন করেছেন।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলে এই নিবন্ধন কার্যক্রম। সরেজমিনে নগরীর ৮নং ওয়ার্ড রানীরবাজার সড়কের কর ভবনে দেখা যায়, ছাত্রলীগের নেতা-কর্মীরা সাধারণ মানুষকে চেয়ারে বসিয়ে নামধাম নিয়ে নিবন্ধন করে দিচ্ছেন। ভিড় রয়েছে রাজগঞ্জ, বাদুড়তলা ও বিশ্বরোড এলাকায়।

৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজন ভৌমিক বলেন, ‘গত ২৩ ফেব্রুয়ারি আমরা নিবন্ধন কার্যক্রম শুরু করি। এই কয়েক দিনে অন্তত ৬০০ জনের নিবন্ধন করিয়ে দিয়েছি।’

গত ১৮ ফেব্রুয়ারি মহানগর ছাত্রলীগের উদ্যোগে চারটি বুথে ভ্যাকসিনের জন্য নিবন্ধন শুরু হয়। ১৩ দিনে অন্তত ২ হাজার ১০০ জন নিবন্ধন করে করোনার টিকা নিয়েছেন।

কুমিল্লা মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাইমুল হক হিমেল বলেন,কুমিল্লা সদর আসনের সাংসদ মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার নিজের স্বাস্থ্যের ঝুঁকি নিয়ে এলাকার মানুষের জন্য কাজ করেছেন। আমরা মহানগর ছাত্রলীগ তারই আদর্শে অনুপ্রাণিত হয়ে করোনার ভ্যাকসিন নিবন্ধন পয়েন্ট চালু করেছি।’

বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা মহানগর শাখা সাধারণ মানুষের জন্য করোনা টিকা নিবন্ধন পয়েন্ট চালু করেছে।

তিনি আরও বলেন, নগরীর চারটি বুথের মধ্যে রয়েছে বাদুড়তলা, নজরুল অ্যাভিনিউ এলাকার কর ভবন, রাজগঞ্জ ও কোটবাড়ী বিশ্বরোড। এই চারটি বুথে ২ হাজার ১০০ জন নিবন্ধন করেছেন।

নিবন্ধন কাজ করছেন ছাত্রলীগের নুরুজ্জামান সুজন, আবদুল্লাহ, কাজী সিরাজ, রুবেল, খালেদ, শুভ, শিশির, ফাহাদ, রাজিব, অনুরাগ, জামাল উদ্দিন, রায়হান, আকাশ, শ্রাবণ, জেবাল, সানি, নাঈম গাজী, নাসির, সায়েম, তানজির, মাইনুল, তানভীন, সায়মুন, শান্ত, জহির, তুহিনসহ আর অনেকে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!