কুমিল্লায় এবার ইউপি চেয়ারম্যানের টিকা পুশ করার ছবি ভাইরাল

কুমিল্লা নগরীতে নারী কাউন্সিলর নাদিয়া নাছরিনের টিকা পুশের ঘটনার রেশ না কাটতেই এবার কুমিল্লার এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এক নারীকে টিকা দেয়ার অভিযোগ উঠেছে । যা সোশ্যাল মিডিয়ার বেশ আলোচনার জন্ম দিয়েছে।

হোমনা উপজেলার ভাষানিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গত ৭ আগস্ট ইউনিয়ন পরিষদ কেন্দ্রে গণটিকা কার্যক্রম চলাকালীন ছবিটি তুলেন। তারপর তিনি নিজের ফেসবুকে পোস্ট করেন। তবে শনিবার (১৪ আগস্ট) ছবিটি ভাইরাল হলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই ইউপি চেয়ারম্যান। পববর্তীতে তিনি তার ফেসবুক থেকে ছবিটি সরিয়ে ফেলেন।

জানা যায়, গণটিকা উদ্বোধনের সময় ভাষানিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুস ছালাম সিকদার, ওসি আবুল কায়েস আকন্দ।
এ বিষয় ভাষানিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বলেন, আমি টিকা পুশ করেনি। টিকা পুশ করার অভিনয় করেছি মাত্র। নেতা-কর্মীদের অনুরোধে সিরিঞ্জ হাতে নিয়ে ছবিটি তুলে নিজেই ফেসবুকে পোস্ট করেছি। এর বেশি কিছু নয়।

তিনি আরও বলেন, আমি বিগত সময় ফার্মেসিতে ছিলাম। টিকা দেয়ার বিষয়ে আমার অভিজ্ঞতা রয়েছে। তবে আমি রাজনৈতিক মিথ্যাচারের শিকার। কারণ আমার প্রতিপক্ষ নির্বাচনে পরাজিত হয়ে এই মিথ্যাচার করছে।

হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে বলেন, গণটিকা উদ্বোধন করে আমি চলে এসেছি। আমি থাকা অবস্থায় কাউকে টিকা কিংবা ছবি তুলতেও দেখিনি। ধারণা করা হচ্ছে আমরা চলে আসার পর তিনি এই কাজ করেছেন। পরে আমি চেয়ারম্যান সাহেবকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছি। তিনি জানিয়েছেন টিকা পুশ করেননি। মানুষকে টিকাদানে উৎসাহিত করার জন্য এমন করেছেন। তবুও আমরা বিষয়টি খতিয়ে দেখবো। বিষয়টি উধ্বর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে।

এ বিষয়ে কুমিল্লার সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন বলেন, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। এমন ঘটনা দুঃখজনক। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, কুমিল্লা নগরীর সংরক্ষিত নারী কাউন্সিলর নাদিয়া নাছরিনের বিরুদ্ধে ১০০ জনকে টিকা পুশের বিষয়ে গঠিত তদন্ত কমিটিকে ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া নির্দেশ দেওয়া হয়েছিল। এ বিষয়ে সিভিল সার্জন বলেন, তদন্ত কমিটির অনুরোধে এক কর্মদিবস বাড়ানো হয়েছে। আগামী সোমবার তদন্ত প্রতিবেদন জমা দিবে।

বিডি প্রতিদিন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!