কুবিতে নানা কর্মসূচিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

কুবি প্রতিনিধি।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) নানা আয়োজনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করে কুবি পরিবার।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর হাত ধরে সকাল ১০ টায় প্রশাসনিক ভবনের সামনে থেকে র্যালি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে কেক কাটা হয় এবং যোহর নামাজ এর পর মিলাদ ও দোয়ার আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

উদযাপন অনুষ্ঠানে উপাচার্য বলেন,”বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার খুব ভাগ্যবান। কারণ ১৬ মার্চ আমাদের প্রকল্পের উদ্বোধন হয়েছে। এই জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। আজকে এই বিশেষ ক্ষণে আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার প্রতিজ্ঞা করেছি এই বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে আমরা সব সময় ঐক্যবদ্ধ থাকব। আমরা বঙ্গবন্ধুর আদর্শ লালন করব। যে বঙ্গবন্ধুর কথা ভাবলে রক্তে আগুন লাগে।”

এ সময় উপাচার্য ছাড়াও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি ড. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!