ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গায় ছাত্র বলাৎকারের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। শুক্রবার ভোরে র‌্যাবের একটি দল ঢাকাস্থ ভাটারা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক শিক্ষক আবু রায়হান সলঙ্গার থানার কুমাজপুর দারুল আবরার ক্বওমী হাফিজিয়া মাদরাসার শিক্ষক ও নলকা ইউপির খোলাপাড়া গ্রামের হাসেন আলীর ছেলে।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানির সহকারী পুলিশ সুপার জন রানার জানান, সলঙ্গার থানার নলছিয়া গ্রামের একটি ছেলে দ্বীনি শিক্ষার জন্য কুমাজপুর দারুল আবরার ক্বওমী মাদরাসায় ভর্তি হয়। ওই শিক্ষার্থী মাদরাসায় আবাসিকে থেকে গত এক বছর যাবত লেখাপাড়া করছিল।

গত ১১ আগস্ট রাতে একই মাদরাসার শিক্ষক আবু রায়হান ওই শিক্ষার্থীকে তার কাছে ডেকে নিয়ে ইচ্ছার বিরদ্ধে বলাৎকার করে। বলাৎকারের বিষয়টি প্রকাশ করলে শিক্ষক তাকে প্রাণনাশের হুমকি দেয়। এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ছাত্রটিকে বলাৎকার করে।

কয়েকদিন পর আবার বলাৎকারের চেষ্টা করলে ওই শিক্ষার্থী বাধা দেয়। এতে শিক্ষক ক্ষিপ্ত হয়ে পরদিন সকালে তাকে মারপিট করে। মারধরের ঘটনার পর ওই শিক্ষার্থী ছুটি চাইলে শিক্ষক ছুটি না দিলে ওই শিক্ষার্থী গোপনে ১৯ আগস্ট নিজ বাড়ি চলে যায়। বাড়ি গিয়ে তার পরিবারের কাছে শিক্ষক আবু রায়হান কুকর্মের কথা জানায়।

এ ঘটনার পর শিক্ষার্থীর অভিভাবকেরা মাদরাসার ম্যানেজিং কমিটির কাছে বিষয়টি জানালে কমিটির লোকজন বিচারের আশ্বাস দেয়। কিন্তু আসামি আবু রায়হান আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে ওই শিক্ষার্থীর পরিবার সলঙ্গা থানায় মামলা দায়ের করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ চৌকস দল বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে আসামি আবু রায়হানকে ঢাকাস্থ বাড্ডা এলাকা থেকে আটক করা হয়।

বিডি প্রতিদিন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!