সদর দক্ষিণে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার: চুরির ১৫ গরু উদ্ধার

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা সদর দক্ষিণে চুরি হওয়া ১৫ টি গরু উদ্ধারসহ আন্তঃজেলা গরু চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল গ্রেফতারকৃত চোরদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম।
গ্রেফতারকৃত চোররা হলেন, কুমিল্লার দাউদকান্দির মনু মিয়ার ছেলে নাজিম উদ্দিন (৩৯), চান্দিনার মন্টু মিয়ার ছেলে সজীব প্রকাশ রানা (৩২), নোয়াখালী হাতিয়ার মৃত মিরাজের ছেলে মোঃ মিল্লাত হোসেন (২৮) ও সদর দক্ষিণের জয়মঙ্গলপুরের মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে মোঃ ফজল মিয়া (৬০)। তারা সকলে আন্তঃজেলা চোর চক্রের সদস্য।

পুলিশ জানায়, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন জোড়কানন পশ্চিম ইউপিস্থ জগমোহনপুর প্রকাশ সুয়ারখিল গ্রামের খলিল মিয়া ২২ সেপ্টেম্বর ভোর রাত সাড়ে ৪ টার দিকে মাছ ধরতে যাওয়ার সময় কয়েকটি গরু একটি পিকআপে উঠাতে দেখে চোর চোর বলে চিৎকার দিলে আশপাশের লোকজন গরু চোরদের আটক করেন। পরবর্তীতে সদর দক্ষিণ মডেল থানার এস.আই মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাজিম উদ্দিন, সজীব প্রকাশ রানা , মোঃ মিল্লাত হোসেনকে গ্রেফতার করে।

পরবর্তীতে আটক চোরদের দেখানো ও স্বীকারোক্তি অনুযায়ী ১৫টি চোরাই গরু এবং চোরাই কাজে ব্যবহৃত একটি পুরাতন নম্বরবিহীন চায়না মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটক আসামীদের দেওয়া তথ্য মতে গরু চোর চক্রের মোঃ ফজল মিয়াকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৪ গরু চোর চক্রের সক্রিয় সদস্যসহ ৭জনকে এজারনামীয় এবং ২/৩জনকে অজ্ঞাতনামা আসামী করে ২৩ সেপ্টেম্বর সোমবার খলিল মিয়া বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, আটককৃত চোররা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। টহলরত পুলিশ সতর্ক আছেন বলে জানান তিনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!