কুমিল্লায় জুতা পায়ে শহিদ মিনারে প্রধান শিক্ষক!

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি  :

কুমিল্লার দেবিদ্বারে শহিদ মিনারের বেদীতে জুতা পায়ে পুষ্পস্তবক অর্পণ করেছে এক স্কুলের প্রধান শিক্ষক। এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে উপজেলার মহেশপুর উচ্চ বিদ্যালয়ে।

স্থানীয়রা জানান, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের মঙ্গলবার সকালে দেবিদ্বার উপজেলার ইউসুফপুর ইউনিয়নের মহেশপুর উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়। এ সময় স্কুলে নির্মিত শহিদ মিনারের বেদীতে ওই স্কুলের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম জুতা পায়ে উঠে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং কয়েকটি ছবি তুলে প্রধান শিক্ষক তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করেন।

জুতা পায়ে শহিদ বেদীতে ফুল দেওয়ার আরও কয়েকটি ছবি স্থানীয় একাধিক ব্যক্তির ফেসবুক পেজে আপলোড করা হলে এ নিয়ে এলাকায় ও বিভিন্ন মহলে তোলপাড় শুরু হয়। ঘটনার ঘণ্টাখানেক পর জুতা পায়ের ছবিটি ফেসবুক থেকে সরিয়ে নেন ওই প্রধান শিক্ষক।

এ বিষয়ে জানতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম এ ঘটনায় দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের বলেন, জুতা পায়ে শহিদ মিনারে ওঠা ঠিক হয়নি। এমন ঘটনার পুনরাবৃত্তি আর ঘটবে না বলেও জানান।

এ ব্যাপারে মহেশপুর উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. ডালিম মিয়া বলেন, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। ঘটনাটি দুঃখজনক। তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী বলেন, বিষয়টি আমার জানা নেই। ছবিটি দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!