দাম বৃদ্ধির খবরে কুমিল্লার ফিলিং স্টেশনে উপচে পড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক।।
দেশে সবধরনের জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত ১২টার পর থেকে নতুন দামে বিক্রি হবে সব ধরনের জ্বালানি তেল। আর এই খবর পাওয়া মাত্রই কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকাসহ দেশের ভিন্ন ভিন্ন এলাকার ফিলিং স্টেশনগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।
শুক্রবার রাত সাড়ে ১০টার পর থেকে ফিলিং স্টেশনগুলোতে ভিড় লক্ষ্য করা গেছে। তবে অনেকেই অভিযোগ করছেন, জেলার বিভিন্ন ফিলিং স্টেশন খবরটি জানার পর থেকে ঠিকমত তেল দিচ্ছে না। আবার কেউ অকটেন দিলেও পেট্রোল দিচ্ছে না। এদিকে পাম্প কর্তৃপক্ষ বলছে, হঠাৎ মোটরসাইকেল আরোহীদের উপচে পড়া ভিড় সামাল দিতে হিমসিম খাওয়ায় ভোক্তারা কিছুটা সমস্যায় পড়ছেন।
এদিকে জেলার বিভিন্ন এলাকায় খবর নিয়ে জানা গেছে, কোনো কোনো ফিলিং স্টেশনে আবার রাত ১০টার পর থেকে ১০০ টাকার বেশি তেল দেওয়া হচ্ছে না। আবার কিছু এলাকায় ফিলিং স্টেশন বন্ধ রাখার খবর পাওয়া গেছে। এ সময় পাম্পের কর্মচারীরা পাম্প বন্ধ করে সটকে পড়ে। পরে তেল নিতে আসা মোটরসাইকেল চালকদের চাপে তারা পাম্প চালু করতে বাধ্য হয়। তবে প্রতিটি মোটরসাইকেলে ১০০ টাকার তেল দিতে রাজি হয়।

উল্লেখ্য,বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় রেখে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। বাড়ানোর পর ভোক্তা পর্যায়ে লিটার প্রতি ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোলের দাম ১৩০ টাকা নির্ধারণ করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!