মনোহরগঞ্জে মির্জাপুর সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মির্জাপুর সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট তানজিনা আক্তার। এডভোকেট তানজিনা আক্তার তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার্থীদের জন্য সরকার উপবৃত্তিসহ বিনামূল্যে বই দিচ্ছে। শিক্ষার্থীদেরকে ভালো লেখাপড়া করে নিজেদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে আহ্বান জানান তিনি।

এ সময় তিনি আরো বলেন যেসকল শিক্ষার্থী আসন্ন এসএসসি পরীক্ষায় জিপিএ- ৫ পাবে তাদেরকে আমার পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হবে। তিনি শিক্ষার্থীদেরকে সুশিক্ষিত হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষক ও অভিভাবকদেরকে আহ্বান জানান। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ বাহাউদ্দিন।

অভিভাবক সমাবেশে প্রধান আলোচক ছিলেন বিদ্যালয়ের সিনিয়র জাকির হোসেন। বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল বাশারের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো. জাকির হোসেন, মো. মফিজুল ইসলাম, রহুল আমিন, মো. ইউছুপ, যমুনা ব্যাংকের অফিসার মাইনুর রহমানসহ আরো অনেকে। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!