লালমাই উপজেলার বেতাগাঁও’র অমিত সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাজহারুল ইসলাম বাপ্পি :
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাস্থ ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা থেকে লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগের ইফতেখার আলম ভূঁইয়া অমিত ও বাগমারা মনোহরপুরের মোঃ শামিম ইকবালকে ফেনসিডিলসহ আটক করেছে বিজিবি। এ ঘটনায় ২৫ জুলাই রাতে সদর দক্ষিণ মডেল থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাস্থ ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী নলকূইয়া এলাকায় বিজিবির একটি টিম তল্লাশি চালিয়ে ১৪ বোতল ফেনসিডিল সহ লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগের ইফতেখার আলম ভূঁইয়া অমিত ও বাগমারা মনোহরপুরের মোঃ শামিম ইকবালকে আটক করে সদর দক্ষিণ মডেল থানায় সোপর্দ করে।

আটককৃতদের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৬। মাদক মামলায় গ্রেফতারকৃত ইফতেখার ভূইয়া অমিত বেতাগাঁও গ্রামের সাজেদুল হক ভূইয়ার ছেলে। স্থানীয় একাধিক ব্যক্তি জানান,অমিত ছাত্রলীগের প্রভাব বিস্তার করে সমাজে মাদকসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে। অমিতের অত্যাচার থেকে ক্ষমতাশীন দলের লোকজনও রক্ষা পায়নি। ফেনসিডিল নিয়ে বখাটে অমিত গ্রেফতার হওয়ার খবরে স্বস্তি ফিরিছে এলাকাবাসির মাঝে।

এ ব্যাপারে বৃহত্তর সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বর্তমান লালমাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আয়াত উল্লাহ বলেন, অমিত কখনো ছাত্রলীগের কোন পদে ছিল না। আর ব্যক্তি দোষে দোষী কোন ব্যক্তির দায়ভার দল নিবে না। তারপরও তাদের বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার জানান,গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!